আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


খুলনার বিএনপি নেতা আজিজুল হাসান দুলু আর নেই

খুলনা নগর বিএনপি’র যুগ্ম-আহবায়ক ও খুলনা চেম্বার অফ কমার্সের সাবেক পরিচালক রোটারি লিডার আজিজুল হাসান দুলু’র হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।’ ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’।
আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা গেছেন বলে দলীয় এবং পারিবারিক সুত্র নিশ্চিত করেছে।

গত ২০ আগস্ট সকাল ১০টায় তিনি অসুস্থতা অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করলে তাৎক্ষণিক তাকে রিং পড়ানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়।

এদিকে সদালাপি বিনয়ী ও মিষ্টভাষী এই নেতার মৃত্যুতে বিএনপি নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন তার শুভাকাঙ্খীরা।

আজিজুল হাসান দুলু এভাবে অসময় চলে যাবেন তা মেনে নিতে পারছে না তার শুভাকাঙ্খীরা।


Top